ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কাউখালীতে ২স্কুল ছাত্রী নিঁখোজ ৩ দিনেও হয়নি উদ্ধার

কাউখালীতে ২স্কুল ছাত্রী নিঁখোজ ৩ দিনেও হয়নি উদ্ধার

কাউখালীতে ২ স্কুল ছাত্রী নিঁখোজের ৩ দিন পরেও পুলিশ উদ্ধার করতে পারেনি। জানা গেছে উপজেলা শিয়ালকাঠী গ্রামের মোঃ শাহিন হাওলাদারে মেয়ে সাদিয়া আক্তার (১৪), এবং মিজান হোসেনের মেয়ে মৌসুমি (১৫) এরা গত ৪ জুন বিকালে বাড়ি থেকে প্রাইভেট পড়ার কথা বলে যাওয়ার পর আর ফিরে আসে নাই ।

সাদিয়ার মা রেখা বেগম জানান বাড়ীর পাশে গভীর নলকুপ বসাতে আশা মিস্ত্রি ফরিদ পেদা সাদিয়ার মায়ের মোবাইল নাম্বারে ফোন দিয়ে অনেকবার গোপনে সাদিয়ার সাথে কথা বলার প্রমান মিলেছে তিনি আরো জানান ফরিদ পেদা তার মেয়ে সাদিয়া ও বোনের মেয়ে মৌসুমিকে ফুসলিয়ে ভাগিয়ে নিয়েছে।

এব্যাপারে কাউখালী থানায় ঐদিন রাতে মেয়ের মা রেখা বেগম লিখিত অভিযোগ করেছেন বলে জানান। তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিন সহযোগিতা কামনা করে বলেন আমি আমার মেয়েকে ফিরে পেতে চাই ওরা যেন আমার মেয়ের কোন ক্ষতি করার আগে উদ্ধার করে।

সাদিয়ার মা জোর দিয়ে অভিযোগ করে বলেন নলকূপ বসানো মিস্ত্রী পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলা সুবিধখালী এলাকার ফরিদ পেদা বারবার তার মেয়েকে মোবাইল ফোনে ফোন করতো

এজন্য ফরিদ পেদাই তার মেয়েকে নিয়ে গেছেন বলে সন্দেহ করেন। এব্যাপারে থানা ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা জাকারিয়া জানান, অভিযোগ পেয়েছি ২ এক দিনের মধ্যে উদ্ধারের সম্ভাবনা রয়েছে।

কাউখালী,পুলিশ,অভিযো
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত